Thursday, March 28, 2024
Homeরাজনীতিএজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

এজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

স্টাফ রিপোর্টার: ২০২৪ এ লোকসভা নির্বাচন। তার আগেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।তবে রাজ্যে প্রবল চাপের মধ্যে পড়েও চরম আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর ২০২৪-এর নির্বাচন নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

বুধবার টিটাগড় ওয়াগনের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে হিন্দমোটরের মঞ্চ থেকে মমতা বলেন, “চ্যালেঞ্জ করে বলে যাচ্ছি। আমি নিজে আত্মবিশ্বাসী না হলে বলতাম না। আমি আবার আপনাদের বলছি ২০২৪-এ বিজেপি আসবে না, আসবে না, আসবে না।” তৃণমূল নেত্রীর কটাক্ষ, “এখন তো জ্যোতিষীরাও বলতে শুরু করেছে ওরা আর ফিরবে না।

এজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

সেজন্যই ওই বাড়ি (পুরনো সংসদ ভবন) ভেঙে নতুন বাড়ি তৈরি করছে। ওই বাড়িতে আর যেতে পারবে না। সে যে বাড়িতেই যান, ভাগ্য যদি খারাপ হয়, এই বাড়িতে গিয়ে ভাগ্য পালটাবে, সেটা হয় না।” এদিনের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করে তিনি বলেন, “বাংলায় সরকার ফেলার চক্রান্ত করেছে বিজেপি। মহারাষ্ট্র ভেঙেছে।

এজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

এবার বাংলাকে টার্গেট করেছে তারা। বাংলা ভাঙা অত সহজ নয়। বাংলাকে ভাঙতে গেলে আগে আসল সিংহের সঙ্গে লড়ো।” এদিন কেন্দ্রীয় এজেন্সির ভূমিকা নিয়ে সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়।মুখ্যমন্ত্রীর প্রশ্ন, “২১ তারিখ বড় মিছিলের পর, ২২ তারিখ কোনও ঘটনা ঘটলে নিশ্চয়ই আপনি ব্যবস্থা নেবেন। মধ্য রাতে কেন? ভোর পাঁচটায় কেন? এতগুলো একদিনে পেয়ে গেলেন।”

এজেন্সির নামে টাকা লুঠ চলছে: মমতা

একই সঙ্গে মুখ্যমন্ত্রীর তোপ, এজেন্সিকে দিয়ে টাকা লুট করে দেশটাকে লুটেরায় পরিণত করেছে কেন্দ্রীয় সরকার।মুখ্যমন্ত্রী এদিন বলেন, “বড় প্রতিষ্ঠান চালাতে গিয়ে ভুল হতেই পারে৷ কার ভুল হয় না? ভুল করলে অ্যাকশন, শাস্তি হবে৷ আইনে প্রমাণিত হলে নিশ্চয়ই পদক্ষেপ হবে৷” সবশেষে মুখ্যমন্ত্রীর সাফ বার্তা, “লড়াই করছি। লড়াই চলবে। কেউ ভেঙে পড়বেন না।”

Most Popular