Saturday, April 20, 2024
spot_img
Homeকলকাতাবাংলার ২৯৪ বিধায়কের ভোট পাবো, আশা দ্রৌপদীর

বাংলার ২৯৪ বিধায়কের ভোট পাবো, আশা দ্রৌপদীর

স্টাফ রিপোর্টার: সোমবার কলকাতায় পা রেখেছিলেন এনডিএ রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। কলকাতার বেসরকারি হোটেলে রাত্রিবাস করার পর মঙ্গলবার সকালে স্বামী বিবেকানন্দের বাড়িতে গিয়ে শ্রদ্ধা জানান তিনি। তারপরই বিজেপির সব বিধায়ক এবং সাংসদের সঙ্গে শহরের এক অভিজাত হোটেলে বৈঠক হয় তাঁর।সেখানেই দ্রৌপদী মুর্মুকে উষ্ণ অভ্যর্থনা জানান বাংলার পদ্ম শিবির।

বাংলার ২৯৪ বিধায়কের ভোট পাবো, আশা দ্রৌপদীর

বিজেপি পরিষদীয় দলের তরফে বিশেষ অভ্যর্থন অনুষ্ঠানে দ্রৌপদী মুর্মু ছাড়াও উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, শান্তনু ঠাকুর, নিশীথ প্রামাণিক সহ বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রীও।তাঁকে উত্তরীয় পড়ানোর পাশাপাশি তাঁর হাতে তুলে দেওয়া হয় দুর্গার মূর্তি , কালী এবং রবীন্দ্রনাথের বাঁধানো ফটো ফ্রেম

বাংলার ২৯৪ বিধায়কের ভোট পাবো, আশা দ্রৌপদীর

তবে এদিনের বৈঠকে অনুপস্থিত ছিলেন পাহাড়ের দুই বিধায়ক নীরজ জিম্মা এবং বিষ্ণুপ্রসাদ শর্মা। অনুপস্থিত ছিলেন মতুয়া বিধায়ক মুকুটমণি অধিকারীও।এছাড়াও দু’জন সাংসদ এদিনের বৈঠকে ছিলেন না বলেই জানা গিয়েছে। যদিও বিজেপি সূত্রের খবর, দার্জিলিংয়ের সাংসদ রাজু সিং বিস্তা সোমবারই দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করেছিলেন। আর কেন্দ্রীয় মন্ত্রী ডাঃ সুভাষ ব্যস্ত। তাই এই বৈঠকে অনুপস্থিত ছিলেন।

বাংলার ২৯৪ বিধায়কের ভোট পাবো, আশা দ্রৌপদীর

অনুপস্থিতি প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘কেন তাঁরা আসেননি, দল গোটা বিষয়টি খতিয়ে দেখছে।’তবে সব অস্বস্তি উড়িয়ে দিয়ে দ্রৌপদী মুর্মু বৈঠকে উপস্থিত বিধায়কদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর আশা শুধু বিজেপির বিধায়করা নন, রাজ্য বিধানসভার ২৯৪ জন বিধায়কই তাঁকে সমর্থন করবেন। এমনটাই ওই বৈঠকে জানিয়েছেন এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী।

Most Popular