Friday, April 19, 2024
spot_img
Homeদেশপওয়ারের বৈঠকে না, মমতার যেতে পারে অভিষেক

পওয়ারের বৈঠকে না, মমতার যেতে পারে অভিষেক

স্টাফ রিপোর্টার : বিরোধী শিবিরের রাষ্ট্রপতি পদপ্রার্থী ঠিক করতে মঙ্গলবার বিরোধী শিবিরের দ্বিতীয় বৈঠকের ডাক দিয়েছেন এনসিপি প্রধান শরদ পওয়ার। তবে দিল্লিতে শরদ পওয়ারের ডাকা বিরোধী দলগুলির বৈঠকে উপস্থিত থাকবেন না তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পওয়ারের বৈঠকে না, মমতার যেতে পারে অভিষেক

এমনটাই দাবি দলীয় সূত্রের।দলীয় সূত্রে খবর, শারদ পাওয়ার ই-মেল করে বিরোধী দলের নেতা-নেত্রীদের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই চিঠির বয়ানে তৃণমূল খুশি নয় বলে জানা গিয়েছে। এর আগের বার মমতা সবাইকে বৈঠকের আমন্ত্রণ জানিয়ে চিঠি দিয়েছিলেন।

পওয়ারের বৈঠকে না, মমতার যেতে পারে অভিষেক

কেন বিরোধীদের একজোট হওয়া প্রয়োজন, চিঠিতে তার উল্লেখ ছিল। ১৭টি বিরোধী দলের সেই বৈঠকে প্রার্থী চূড়ান্ত না হলেও বিরোধী দলগুলি সর্বসম্মত প্রার্থী দেবে বলে সিদ্ধান্ত হয়। পওয়ারের চারটি বাক্যের চিঠিতে আগের বৈঠকের কোনও প্রসঙ্গই নেই। তাই সেই বৈঠকে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পওয়ারের বৈঠকে না, মমতার যেতে পারে অভিষেক

তবে তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মমতা পওয়ারের ডাকা বৈঠকে নিজে না গেলেও দলের তরফে সেখানে যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ১৫ জুন মমতার ডাকা বৈঠকেও উপস্থিত ছিলেন অভিষেক। অন্যান্য নেতাদের সঙ্গে আলোচনায় অংশ নিয়েছেন তিনিও। মঙ্গলবারের বৈঠকে সম্ভবত তিনিই তৃণমূলের মুখ হতে চলেছেন।

Most Popular