Friday, March 29, 2024
Homeরাজ্য'অগ্নিপথে' উত্তপ্ত বাংলাও, সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

‘অগ্নিপথে’ উত্তপ্ত বাংলাও, সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

স্টাফ রিপোর্টার : ‘অগ্নিপথ’ বিতর্কে এবার রাজ্যের একাধিক জায়গাতেও বিক্ষোভ হচ্ছে। হাওড়া, পুরুলিয়া, শিলিগুড়ি, ঠাকুরনগর প্রভৃতি জায়গাতে অবরোধ, বিক্ষোভে সামিল হয়েছে সেনায় চাকরিপ্রার্থীরা। ঠাকুরনগরে বনগাঁ-শিয়ালদা লাইন রেল অবরোধ করে বিক্ষোভ দেখান চাকরিপ্রার্থীরা।

'অগ্নিপথে' উত্তপ্ত বাংলাও, সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

বিক্ষোভের জেরে শিয়ালদা-বনগাঁ শাখায় রেল পরিষেবা বিপর্যস্ত হয়ে পড়ে। যার জেরে ব্যস্ত সময়ে চরম দুর্ভোগে পড়েন নিত্যযাত্রীরা। অবরোধের জেরে দাঁড়িয়ে যায় ডাউন বনগাঁ-মাঝেরহাট লোকাল। প্রায় একঘণ্টা অবরোধ চলার পর রেল পুলিস ও রাজ্য পুলিস অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

'অগ্নিপথে' উত্তপ্ত বাংলাও, সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

পরবর্তীতে ঠাকুরনগর স্টেশন থেকে মিছিল করে শান্তনু ঠাকুরের বাড়িতে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা।অন্যদিকে, পুরুলিয়ার বরাকরে রাস্তায় অবরোধ করেন যুবকরা। হাতে পোস্টার-ব্যানার নিয়ে বিক্ষোভে সামিল হন অবরোধকারীরা। অবরোধের জেরে আটকে পড়ে বহু গাড়ি।

'অগ্নিপথে' উত্তপ্ত বাংলাও, সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

অবরোধ তুলতে লাঠিচার্জ করে পুলিস। ৫ জন আন্দোলনকারীকে আটকও করেছে পুলিস। এর পাশাপাশি, ‘অগ্নিপথ’ প্রকল্পের বিরুদ্ধে শিলিগুড়ি শহরেও বিক্ষোভ মিছিল দেখায় আন্দোলনকারীরা।এই পরিস্থিতিতে কড়া পদক্ষেপ করল রাজ্য সরকার। রাজ্য পুলিস প্রশাসনের তরফে সব জেলার পুলিস সুপার ও কমিশনারেটগুলিকে সতর্ক থাকতে নির্দেশ জারি করা হয়েছে।

Most Popular