Friday, March 29, 2024
HomeUncategorizedরাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

সংবাদ সংস্থা : ভারতীয় দল যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ এবং পঞ্চম ম্যাচ খেলার প্রস্তুতি নিচ্ছে,তখনই টিম ইন্ডিয়ার একটি দল ইংল্যান্ড সফরের জন্য উড়ে গেল। আগামী মাসে বার্মিংহামে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের পঞ্চম টেস্ট খেলতে বৃহস্পতিবার সকালে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হল টিম ইন্ডিয়া।

রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

বর্তমানে,রোহিত শর্মা ছাড়াও বিরাট কোহলি,জসপ্রীত বুমরাহ, আর অশ্বিন,মহম্মদ শামি, মহম্মদ সিরাজ,শার্দুল ঠাকুর, প্রসিধ কৃষ্ণ,চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী এবং কেএস ভরত ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি খেলে দলের বাকিরাও রওনা হবেন।বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন,‘রাহুল এখনও পেশীর স্ট্রেন থেকে সেরে উঠতে পারেননি।

রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

সেই কারণেই এই মুহূর্তে ইংল্যান্ডে যাচ্ছেন না রাহুল। তার সুস্থ হতে আরও সময় লাগবে। তার দ্রুত সুস্থ হওয়ার আশা কম। ইংল্যান্ড সফরে যাবে ভারতের দুটি দল। একটি দল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলবে এবং অন্য দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। একটি টেস্ট ম্যাচের জন্য নির্বাচকরা রাহুলের জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করবেন না।

রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

ওই কর্মকর্তা আরও বলেন, ‘যদি কোনো ফিটনেস সমস্যা থাকে তবে আপনার কাছে শুভমন গিল আছেন, যিনি অনেক টেস্ট ম্যাচে ওপেন করেছেন। এছাড়া ওপেন করতে পারেন পূজারা। এটি একটি ১৭ সদস্যের দল যেখানে ১৬ জন যাচ্ছেন। তাই কোনও সমস্যা নেই।’

Most Popular