Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাকাকদ্বীপে খুনের ঘটনায় গ্রেফতার ২

কাকদ্বীপে খুনের ঘটনায় গ্রেফতার ২

বিশ্ব সমাচার, কাকদ্বীপ : শ্যালকের স্ত্রীর সঙ্গে ননদাইয়ের গড়ে উঠেছিল অবৈধ সম্পর্ক। সেই সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জেরে শ্যালককে নৃশংসভাবে খুন করল ভগ্নিপতি। নিহত কার্তিক গাঙ্গুলি (‌৩৫)‌। শ্যালক কার্তিককে ধারালো অস্ত্র দিয়ে মুন্ডু ও দেহ দুখন্ড করে শিয়ালদহ দক্ষিণ শাখার নামখানা স্টেশনের পাশে ঝোপে ফেলে দেয় ভগ্নিপতী স্বপন মণ্ডল।

কাকদ্বীপে খুনের ঘটনায় গ্রেফতার ২

শুক্রবার সকালে কাটা মুন্ডু ঘিরে চাঞ্চল্য ছড়ায়। প্রথমে পরিচয় মেলেনি। পরে পরিচয় মেলার পর শনিবার বেলায় কাকদ্বীপ থানার পুলিশ স্বপন ও নিহত কার্তিকের স্ত্রী দীপালি গাঙ্গুলি সহ মোট ২ জনকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। কার্তিক হাওড়া জেলার লিলুয়ার দাসপাড়ার বাসিন্দা। ওই এলাকার একটি প্লাস্টিক কারখানায় শ্রমিকের কাজ করতেন।

কাকদ্বীপে খুনের ঘটনায় গ্রেফতার ২

গত চার বছর ধরে কার্তিক থাকতেন কাকদ্বীপের দাসবাঁধ এলাকায় ভগ্নিপতীর বাড়িতে। এই বাড়িতে থাকার সুবাদে ননদাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন কার্তিকের স্ত্রী। কার্তিক বিষয়টি জানতে পেরে এই বাড়ি ছেড়ে হাওড়াতে চলে যাবে স্থির করেন।

কাকদ্বীপে খুনের ঘটনায় গ্রেফতার ২

কিন্তু স্ত্রী দীপালি বেঁকে বসেন। স্বপনও বাধা হয়ে দাঁড়ায়। গত বুধবার রাতে কলকাতা থেকে নামখানায় ট্রেনে ফেরেন কার্তিক। তারপর শ্যালক ও ভগ্নিপতী একসঙ্গে বসে মদ্যপান করেন। এরপর ধারালো অস্ত্র দিয়ে শ্যালকের গলা কেটে নৃশংসভাবে খুন করে ভগ্নিপতী। দেহটি টেনে ঝোপের মধ্যে ফেলে দেয়। ধৃতদের রবিবার কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হবে।

Most Popular