Friday, July 19, 2024
spot_img
spot_img
Homeজেলানামখানায় শুরু হল "জনসংযোগ" কর্মসূচি

নামখানায় শুরু হল “জনসংযোগ” কর্মসূচি

বিশ্ব সমাচার, নামখানা : জনসংযোগ কর্মসূচির মাধ্যমে অভিযোগ নিষ্পত্তিকরন শিবির। জেলার সরকারি বিভিন্ন পরিষেবা নিয়ে অনেকেরই অনেক রকম অভিযোগ আছে। অনেকে বিভিন্ন প্রকল্পের আবেদন করলেও দীর্ঘদিন ধরে সেই সব সুবিধা পাননি। মাসের পর মাস অথবা বছর ঘুরে গেলেও প্রকল্পের উপভোক্তা হিসাবে অনেকের নাম তালিকায় ওঠেনি।

নামখানায় শুরু হল "জনসংযোগ" কর্মসূচি

এমনই বিভিন্ন অভাব অভিযোগ নিয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলায় শুরু হয়েছে অভিযোগ নিষ্পত্তি করণ শিবির। যেখানে স্পেশাল ক্যাম্প করে জেলা আধিকারিকদের উপস্থিতিতে অভিযোগ নিষ্পত্তি করা হচ্ছে। শনিবার দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লক অফিসে উপস্থিত ছিলেন কাকদ্বীপের মহকুমা শাসক অরণ্য ব্যানার্জি, সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা, নামখানা ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক শান্তনু সিংহ ঠাকুর, গঙ্গাসাগর বকখালি ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান শ্রীমন্ত কুমার মালি, নামখানা পঞ্চায়েত সমিতির মেন্টর ধীরেন কুমার দাশ সহ বিভিন্ন দপ্তরের আধীকারিকরা।

নামখানায় শুরু হল "জনসংযোগ" কর্মসূচি

সাগর ব্লকেও একই ধরনের ক্যাম্প করা হয়। প্রতিটা ক্যাম্প থেকে একাধিক অভিযোগ নিষ্পত্তি করা হয়েছে। নামখানা ব্লকের দক্ষিণ দুর্গাপুর চঞ্চলাময়ী হাইস্কুলে জনসংযোগ কর্মসূচিতে অংশ নেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা। এদিন একটি ট্যাবলোরও উদ্বোধন করা হয়। এদিনের জনসংযোগ কর্মসূচিতে দক্ষিণ দুর্গাপুর এলাকায় সবাই সরকারি সুবিধা পেয়েছে কিনা জানতে চান মন্ত্রী।

নামখানায় শুরু হল "জনসংযোগ" কর্মসূচি

যদি না কেউ পেয়ে থাকেন, তার সুবিধা পাইয়ে দেওয়ার জন্য একটি কমিটি গঠন করে দেন। সেই কমিটি সবাইকে সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার জন্য ব্যবস্থা করবে। জনসংযোগ কর্মসূচির মাধ্যমে শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের গায়েন বাজারের সেতুর বেহাল দশার কথা উঠে আসে।

নামখানায় শুরু হল "জনসংযোগ" কর্মসূচি

এবিষয়ে পূর্ত দপ্তরের সঙ্গে কথা বলবে বলে জানান, সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা। তিনি জানান, এই কর্মসূচি চালু হওয়ার ফলে সাধারন মানুষকে সরকারি পরিষেবা পাইয়ে দেওয়ার ক্ষেত্রে আরও সুবিধা হল।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!