Wednesday, April 24, 2024
spot_img
Homeরাজ্য'জায়গা ছাড়ছেন না মমতা, তাতেই দমবন্ধ অভিষেকের': দিলীপ

‘জায়গা ছাড়ছেন না মমতা, তাতেই দমবন্ধ অভিষেকের’: দিলীপ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায় এবং বাংলার মুখ্যমন্ত্রী পদে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিযুক্তি এখন সময়ের অপেক্ষা বলে দাবি করছেন তৃণমূলের বড় থেকে ছোট নেতারা। তার মধ্যেই তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে বলে নতুন জল্পনা উস্কে দিলেন রাজ্য বিজেপি-র প্রাক্তন সভাপতি তথা দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

'জায়গা ছাড়ছেন না মমতা, তাতেই দমবন্ধ অভিষেকের': দিলীপ

বুধবার ইকোপার্কে প্রাতঃর্ভ্রমণে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দিলীপ বলেন, “আসলে এটা করানো হচ্ছে। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় জায়গা ছাড়ছেন না। ২০১৯ থেকে দিদি প্রধানমন্ত্রী হবেন বলে ব্যানার লাগিয়ে হাওয়া গরম করা হচ্ছে। ব্রিগেডের মাঠে সভা করে আওয়াজ তোলা হয়েছিল দিদিকে দিল্লি পাঠানোর। কিন্তু দিদি ৩৪ থেকে ২২-এ নেমে গেলেন। ১২টি আসন গায়েব হয়ে গেল। গত জানুয়ারির নির্বাচনেও হাওয়া গরম করা হল বিস্তর। কিন্তু মানুষ হারিয়ে দিলেন।

'জায়গা ছাড়ছেন না মমতা, তাতেই দমবন্ধ অভিষেকের': দিলীপ

” দিলীপের কথায়, “ওঁর( মমতা বন্দ্যোপাধ্যায়ের) বোঝা উচিত যে পার্টির লোকেরা আর তাঁকে মুখ্যমন্ত্রী দেখতে চাইছেন না। পিছনের দরজা দিয়ে তিনি ফের মুখ্যমন্ত্রী হয়েছেন। জায়গা ছাড়ছেন না বলে পার্টির লোকেদের এবং ভাইপোর দমবন্ধ হয়ে যাচ্ছে। তাই গদি ছেড়ে ২০২৪-এ বিছানাপত্র গুটিয়ে তাঁকে দিল্লি পাঠানোর অজুহাত দেওয়া হচ্ছে। আসলে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরানোর জন্য মুভমেন্ট তৈরি করা হচ্ছে।”

Most Popular