Saturday, April 20, 2024
spot_img
HomeUncategorizedদক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম পেতে পারেন কোহলি

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম পেতে পারেন কোহলি

সংবাদ সংস্থা : দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজেই বিরাটকে ছেঁটে ফেলা হতে পারে। যদিও সরাসরি বাদ না বলে সম্মানজনকভাবে বিশ্রাম দেওয়ার কথা জানাবেন নির্বাচকরা।বোর্ডের এক কর্তা জানিয়েছেন, বিরাট ভারতীয় ক্রিকেটের বিরাট বড় সেবক। কিন্তু গত কয়েকদিন ধরে ওর ফর্ম নির্বাচক মণ্ডলী এবং বিসিসিআইকে চিন্তায় ফেলে দিয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম পেতে পারেন কোহলি

বিসিসিআইয়ের ওই কর্তার দাবি, বোর্ড নির্বাচক মণ্ডলীর কাজে কোনওরকম বাধা দেবে না, বা নির্বাচকমণ্ডলীর উপর চাপ সৃষ্টি করবে না। তবে, নির্বাচকরাই বিরাটের ফর্ম নিয়ে চিন্তিত। বোর্ডের ওই কর্তা স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে বিরাটকে।বিসিসিআইয়ের একটি সূত্র বলছে, শুধু দক্ষিণ আফ্রিকা সিরিজ নয়, বোর্ডের একাংশ চাইছে ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য টি-২০ ফরম্যাট থেকেই বিদায় নিন কোহলি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম পেতে পারেন কোহলি

প্রকাশ্যে কেউ এ বিষয়ে মুখ না খুললেও বোর্ডের অন্দরে গুঞ্জন আইপিএলের শেষ পর্যন্ত ফর্মে না ফিরলে টি-২০ বিশ্বকাপের দলে কোহলিকে পাঠানো হবে কিনা, তা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গিয়েছে।বোর্ডের আরেকটা সূত্র অবশ্য বলছেন, এখনই কোহলিকে পুরোপুরি ছেঁটে ফেলার কথা ভাবা হচ্ছে না। তবে টানা ক্রিকেট থেকে অব্যাহতি দিতে দক্ষিণ আফ্রিকা সফরে তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে। যদিও বিরাট চাইলে দক্ষিণ আফ্রিকা সিরিজে তিনি খেলতেও পারেন।

Most Popular