Saturday, April 20, 2024
spot_img
Homeরাজ্য'জুট কমিশনারের অফিসে ধর্না দেব', হুঁশিয়ারি অর্জুন সিংহের

‘জুট কমিশনারের অফিসে ধর্না দেব’, হুঁশিয়ারি অর্জুন সিংহের

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় সরকার পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দেওয়ার পর থেকেই ক্ষোভে ফুঁসছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলকে চিঠি লিখে সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি করেছিলেন। কিন্তু গোয়েল তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেননি।আগে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন তিনি।

'জুট কমিশনারের অফিসে ধর্না দেব', হুঁশিয়ারি অর্জুন সিংহের

এবার সরাসরি জুট কমিশনারের অফিসে ধর্না দেবেন বলে হুঁশিয়ারি দিলেন অর্জুন সিং। বুধবার জগদ্দল মেঘনা এলাকায় নিজের বাড়িতে বসে সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, ‘জুট কর্পোরেশনের দুর্নীতির কারণেই পাটশিল্প ধ্বংসের আজ মুখে। ১৩ ডিসেম্বর আমি ও লকেট জুট কর্পোরেশনের সঙ্গে বৈঠক করেছি। সরকারি বৈঠকের মিনিটস কেন প্রকাশ করা হচ্ছে না? প্রত্যেক টনে আড়াই হাজার টাকা ক্ষতি করে কতদিন চলবে জুটমিল? প্লাস্টিক লবির কাছে মাথা বিক্রি করে দিয়েছেন জুট কমিশনার।

'জুট কমিশনারের অফিসে ধর্না দেব', হুঁশিয়ারি অর্জুন সিংহের

ধারাবাহিকভাবে পাটশিল্পকে ধ্বংস করার চেষ্টা চলছে। জুট কর্পোরেশনের কর্তা মলয় চক্রবর্তী প্লাস্টিক লবিকে ঢোকানোর চেষ্টা করছেন।’‌ তিনি আরও বলেন, ‘‌এখন জুট কমিশনার দুর্নীতিগ্রস্ত। জুট কমিশনার মলয় চক্রবর্তী প্লাস্টিক লবির কাছের লোক। এই দুর্নীতি খুঁজে বের করতেই ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি তৈরি করা হোক। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে অনুরোধ করছি, সিদ্ধান্ত প্রত্যাহার করুন।

'জুট কমিশনারের অফিসে ধর্না দেব', হুঁশিয়ারি অর্জুন সিংহের

প্রধানমন্ত্রীকেও চিঠি দিয়ে অনুরোধ করেছি। বাংলা, ওড়িশা, অসম, বিহারের মুখ্যমন্ত্রীর সরব হওয়া দরকার। দু–একদিনের মধ্যে জুট কমিশনারের অফিসে ধর্না দেব।’‌

Most Popular