Thursday, March 28, 2024
Homeজেলানামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

নামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

রবীন্দ্রনাথ মন্ডল ও রাজা দাস, নামখানা ও কাকদ্বীপ : রাজ্যে আবারও এক মহিলাকে গণধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য গায়ে কেরোসিন তেল ছিটিয়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। নির্যাতিতা মহিলা দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছেন ওই মহিলার পরিবার। তবে নামখানা থানার পুলিশ ইতিমধ্যেই ২ জনকে গ্রেপ্তার করেছে।

নামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা থানার পাতিবুনিয়ার বাড়িতেই ছিলেন বছর চল্লিশের ওই মহিলা। স্বামী কাজের সূত্রে বাইরে ছিলেন। রাত তিনটে নাগাদ তিনি শৌচাগারে যাওয়ার জন্য বাইরে বের হন। অভিযোগ সেই সময় ৪ জন মিলে ওই মহিলার মুখ চেপে ধরে। এরপর ওই মহিলাকে বাড়ির দোতলায় তুলে নিয়ে যায় এবং মহিলাকে বেঁধে ফেলা হয়। পরে ওই ৪ জন মিলে মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

নামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

অভিযুক্তদের মধ্যে দু’জনকে চিনতে পারেন নির্যাতিতা। নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, গণধর্ষণের প্রমাণ লোপাটের জন্য বাড়িতে থাকা কেরোসিন তেল মহিলার গায়ে ছিটিয়ে দেয় অভিযুক্তরা। এমনকি পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে ওই মহিলা বাঁচার জন্য চিৎকার জুড়ে দেন। সেই সময় ওই মহিলার কাকা শশুর বাড়ির আলো জ্বলে বেরিয়ে আসেন। সঙ্গে সঙ্গে অভিযুক্তরা চম্পট দেয়। মহিলা লজ্জায় ও ভয়ে পুরো বিষয়টি প্রথমে চেপে যান।

নামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

পরে শনিবার সন্ধ্যা থেকে স্বাস্থ্যের অবনতি হতে থাকে। পরে নামখানা ব্লক হাসপাতালে ওই মহিলাকে নিয়ে যাওয়া হয়। এরপর রবিবার সকালে তাঁকে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও পুলিশ গণধর্ষণের একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। এ বিষয়ে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার ভাস্কর মুখার্জি জানান, এই ঘটনায় দু’জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

নামখানায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

ধৃতরা হল অমল খাটুয়া ও কার্তিক মাইতি। অমল নির্যাতিতার ভাসুর এবং কার্তিক অমলের বেয়াই হয়। তবে নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Most Popular