Friday, April 26, 2024
spot_img
Homeকলকাতা'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা?' হাঁসখালি কাণ্ডে প্রশ্ন মমতার, বিরোধিতায় বিজেপি

‘ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা?’ হাঁসখালি কাণ্ডে প্রশ্ন মমতার, বিরোধিতায় বিজেপি

স্টাফ রিপোর্টার : হাঁকখালিতে নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় নিয়ে প্রথমবার প্রতিক্রিয়া দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার হাঁসখালির ঘটনা নিয়ে মমতা বলেন, ‘ঘটনাটা খারাপ।মেয়েটি মারা গিয়েছে ৫ তারিখে। পুলিশ জেনেছে ১০ তারিখে। মৃত্যুতে যদি কোনও অভিযোগ থাকে, তাহলে ৫ তারিখে অভিযোগ দায়ের করলেন না কেন? দেহটাকে পুড়িয়ে দিলেন। প্রমাণ জোগাড় করবে কোথা থেকে। সত্যিই ধর্ষণ হয়েছে, না প্রেগনেন্ট ছিল। না অন্য কোনও কারণ হয়েছে।

'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা?' হাঁসখালি কাণ্ডে প্রশ্ন মমতার, বিরোধিতায় বিজেপি

না কি কেউ ধরে ২টো চড় মেরেছে। শরীরটা খারাপ হয়েছে’।মুখ্যমন্ত্রীর দাবি, ‘লভ অ্যাফেয়ার্স তো ছিলই। বাড়ির লোকেরাও সেটা জানত। পাড়ার লোকেরাও জানত। এখন যদি কোনও ছেলে মেয়ে, কেউ কারও সঙ্গে প্রেম করে সেটা আটকানো আমার পক্ষে সম্ভব নয়। এটা ইউপি নয় যে লভ জিহাদ নিয়ে আমি প্রোগ্রাম শুরু করব। এটা তার স্বাধীনতা। তবে যদি কেউ অন্যায় করে অন্যায়ের বিরুদ্ধে অ্যাকশন হবে। অ্যাকশন হয়েছে। অ্যারেস্ট করা হয়েছে।

'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা?' হাঁসখালি কাণ্ডে প্রশ্ন মমতার, বিরোধিতায় বিজেপি

অ্যারেস্ট করার সময় কোনও কালার দেখা হয়নি’।মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের বিরোধিতা করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, “খুব দুঃখ লাগছে, একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে একথা বলছেন। আমার লজ্জা লাগছে। বাংলা ছাড়া অন্য কোথাও এই ধরনের ঘটনা ঘটে না। হলে শাস্তি দেওয়া হয়। অথচ বাংলার মুখ্যমন্ত্রী বলছেন প্রেগন্যান্ট নাকি লাভ অ্যাফেয়ার্স, এটা শুনেই আমার লজ্জা লাগছে।”

Most Popular