Thursday, March 28, 2024
HomeUncategorizedসেমিফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখল মিতালির ভারত

সেমিফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখল মিতালির ভারত

সংবাদ সংস্থা : বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার আশা এখনও জিইয়ে রাখল মিতালি রাজের টিম। জিততেই হবে, এমন পরিস্থিতিতে খেলতে নেমে কার্যত উড়িয়ে দিল বাংলাদেশকে। শুরুতে টপ অর্ডারে কিছুটা ব্যর্থতা থাকলেও মোটামুটি রান পেয়েছে ইয়াসতিকা ভাটিয়া, শেফালি ভার্মা, স্মৃতি মান্ধানা। বিপক্ষের জন্য বড় রানের লক্ষ্য রাখতে না পারলেও কিন্তু হ্যামিল্টনে ভারতীয় বোলাররা দুরন্ত পারফর্ম করলেন। আর তাতেই নিগার সুলতানার বাংলাদেশ মাত্র ৪০.৩ ওভারে ১১৯ রানে শেষ।

সেমিফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখল মিতালির ভারত

১১০ রানে জিতে শেষ চারের রাস্তায় এখনও থাকল ভারতীয় টিম। বাংলাদেশকে হারানোর ফলে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবলের তিনে উঠে এল টিম। শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকা হারাতে পারলেই সেমিফাইনাল নিশ্চিত করে ফেলবেন মিতালিরা। তবে, গ্রুপ পর্যায়ে দুটো ম্যাচ বাকি থাকা ইংল্যান্ডকে কিন্তু একটা অন্তত ম্যাচে হারতে হবে। অথবা, প্রোটিয়া টিমকে বিরাট ব্যবধানে হারাতে হবে ঝুলনদের।আগে ব্যাট করে ভারত তুলেছিল ২২৯-৭।ইয়াসতিকা ভাটিয়া ৫০ করেন।

সেমিফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখল মিতালির ভারত

বাংলার রিচা ঘোষণ ২৬ করে ফিরে গেলেও পূজা বস্ত্রকার কিন্তু ৩০ করে নট আউট থেকে থেকে যান। ২৩ বলে ২৭ করেন স্নেহা রানা। বাংলাদেশের ঋতু মণি ৩৭ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। ২ উইকেট নাহিদা আখতারের।বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান সালমা খাতুনের (৩২)। কিছুটা লড়াই করেছেন লতা মণ্ডল (২৪)। ঝুলন নিয়েছেন ২ উইকেটে। স্নেহা রানা নিয়েছেন ৪ উইকেট। ১ উইকেট নেন রাজেশ্বরী গায়কোয়াড়।

Most Popular