Friday, April 26, 2024
spot_img
HomeUncategorizedঅস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালের রাস্তা কঠিন করল মিতালিরা

অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালের রাস্তা কঠিন করল মিতালিরা

সংবাদ সংস্থা : একটা দল বিশ্বকাপ সেমিফাইনালের টিকিট পাকা করল। আর এক দল সেমিফাইনালের অঙ্ক আরও কঠিন করে তুললো। প্রথম দলটা অস্ট্রেলিয়া। দ্বিতীয় দল ভারত।শনিবার অ্যাকল্যান্ডে আরও একটা হার ভারতের। শেষ ওভার পর্যন্ত ম্যাচ গড়ালেও ম্যাগ ল্যানিংয়ের দল টানা পাঁচটি ম্যাচ জিতে পৌঁছে গেল সেমিফাইনালে। অন্য দিকে পাঁচটি ম্যাচের মাত্র দুটি জিতে লিগ টেবিলের চার নম্বরে মিতালির দল।এদিন টিম ইন্ডিয়া হারল ছয় উইকেটে।

অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালের রাস্তা কঠিন করল মিতালিরা

ম্যাচে জোড়া রেকর্ড গড়লেন ভারতীয় দলের দুই সিনিয়র মিতালি রাজ ও ঝুলন গোস্বামী। ২০০টি একদিনের ম্যাচ খেলার কৃতিত্ব অর্জন করলেন বাংলার মেয়ে ঝুলন। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করে, বিশ্বকাপে সব থেকে বেশি হাফ সেঞ্চুরির রেকর্ডে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার হকলিকে ছুঁয়ে ফেললেন ভারতীয় দলের ক্যাপ্টেন।ভারতীয় দলের হাতে আছে আর দুটি ম্যাচ। বাংলাদেশ ও লিগ টেবিলার দ্বিতীয় স্থানে থাকা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালের রাস্তা কঠিন করল মিতালিরা

দুটি ম্যাচই জিততে হবে মিতালির দলকে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ম্যাচের ফলাফলের দিকেও। আগামী মঙ্গলবার বাংলাদেশ ও রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন স্মৃতিরা।

Most Popular