Thursday, April 25, 2024
spot_img
Homeকলকাতাপকেটমারির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

পকেটমারির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

স্টাফ রিপোর্টার : পকেটমারির অভিযোগে আন্তর্জাতিক বইমেলা থেকে গ্রেফতার করা হল অভিনেত্রী রূপা দত্তকে৷ পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে কলকাতা আন্তর্জাতিক বইমেলায় টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎ তাঁদের চোখে পড়ে, এক মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। এমন ঘটনা দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ওই মহিলাকে আটকান তাঁরা। কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন, তা জানতে চায় পুলিশ। সদুত্তর দিতে পারেননি তিনি।এর পর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হয়।

পকেটমারির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে। প্রচুর টাকাও থাকতে দেখা যায়। তখন জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে আসা হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় তার নাম পরিচয়।পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম রূপা দত্ত। পেশায় অভিনেত্রী। টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। পুলিশি জেরায় রূপা জানিয়েছেন, বিভিন্ন জনবহুল এলাকা, মেলা, অনুষ্ঠানে গিয়ে পকেটমারি করতেন তিনি

পকেটমারির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

এদিনও সেই উদ্দেশে বইমেলায় এসেছিলেন। তাঁর কাছ থেকে 75 হাজার টাকা উদ্ধার করে পুলিশ। মিলেছে একটি ডায়েরিও, যেখানে পকেটমারির হিসেব লেখা রয়েছে। কেন একজন অভিনেত্রী এমন কাজ করতেন, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের অনুমান, রূপা একটি বড় চক্রের অংশ। তাঁকে জেরা করে সেই চক্রের হদিশ পেতে চাইছে পুলিশ।

Most Popular