Wednesday, April 24, 2024
spot_img
Homeজেলামগরাহাটে রেললাইনের পাশে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধার

মগরাহাটে রেললাইনের পাশে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধার

হেদায়তুল্লা পুরকায়েত, মগরাহাট: রেললাইনের পাশ থেকে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধারের ঘটনায় মঙ্গলবার চাঞ্চল্য ছড়াল মগরাহাট এলাকায়। এদিন সকালে মগরাহাট স্টেশন থেকে কিছু দূরে রেললাইনের পাশে দেহটি দেখতে পায় মানুষজন। নিহত মহিলার নাম রেখা মণ্ডল (৩০)। বাড়ি মগরাহাট থানার পূর্ব বেলাড়িয়া এলাকায় বলে জানা গিয়েছে।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মহিলাকে খুন করে রেললাইনের পাশে ফেলে রেখে যাওয়া হয়েছে, যাতে ট্রেনে কাটা বলে মনে হয়।

মগরাহাটে রেললাইনের পাশে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধার

রেখা মণ্ডলের মা বলেন, গতকাল রাতে মেয়ে ও জামাই ফোনে আমার সঙ্গে অনেকক্ষণ কথা বলে। দু’জনে কথা বলার সময় হাসাহাসি করে। তখনও কিছু বুঝতে পারিনি। মেয়ে জানায়, বাপের বাড়িতে আসবে। আমি দু’জনকেই আসতে বলি। সকালে মেয়ের মৃত্যু হয়েছে বলে খবর পাই। ভাবতে পারিনি মেয়ের এমন করুণ পরিণতি হবে।মৃতার স্বামী প্রবীর মণ্ডল বলেন, রাতে ভাত খেয়ে দু’জনে শুয়ে পড়ি।

মগরাহাটে রেললাইনের পাশে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধার

রাত আড়াইটে নাগাদ বুঝতে পারি, ও পাশে শুয়ে নেই। ভাবলাম বাথরুমে গিয়েছে। আসতে দেরি হচ্ছে দেখে উঠে বাথরুমে গিয়ে দেখি ও নেই। বাড়ির আশপাশে দেখতে না পেয়ে দাদাকে ডাকি। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে মগরাহাট থানায় মিসিং ডায়েরি করি। পরে খবর পাই, রেললাইনের পাশে মৃত অবস্থায় পড়ে আছে। এখানে কীভাবে এল বুঝতে পারছিনা।

মগরাহাটে রেললাইনের পাশে মহিলার মুন্ডুকাটা দেহ উদ্ধার

রেখা মণ্ডলের স্বামী ও পরিবারের লোকজনের দাবি, কেউ ওকে তুলে নিয়ে এসে খুন করে রেললাইনের পাশে ফেলে রেখে চলে গিয়েছে। যাতে ট্রেনে কাটা বলে মনে হয়। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Most Popular