Saturday, April 20, 2024
spot_img
Homeজেলাভোট লুটের চেষ্টা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ সুজনের

ভোট লুটের চেষ্টা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ সুজনের

বিশ্ব সমাচার, বারুইপুর: সিপিএম নেতা সুজন চক্রবর্তী অভিযোগ করেছেন, শাসক দল বজবজে তাঁদের প্রার্থীদের মনোনয়ন জমা দিতে দেয়নি। এখন ভোট লুঠ করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল। আর তাতে প্রশাসনের একাংশ সাহায্য করছে। তাঁর অভিযোগ, যে বিধায়কের স্বামী আমতাকাণ্ডে অভিযুক্ত, তাঁর সঙ্গে সিভিক ভলান্টিয়ার ঘুরে বেড়াচ্ছে। সুজয়বাবু বলেন, সিভিক পুলিশ কেন তৃণমূলের ঝান্ডা হাতে মিছিলে ঘুরবেন? আমতাকাণ্ড থেকে পুলিশের শিক্ষা নেওয়া উচিত।

ভোট লুটের চেষ্টা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ সুজনের

যাতে বলির পাঁঠা না হতে হয়। বৃহস্পতিবার জেলা সিপিএম সিপিএম কার্যালয়ে এই অভিযোগ করেন সুজনবাবু। তিনি বলেন, সোনারপুর, জয়নগর, বারুইপুর, ডায়মন্ড হারবার, মহেশতলা সব জায়গাতেই মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারেন, সেই ব্যবস্থা করা হোক। দলের পতাকা, ফেস্টুন ছিঁড়ে দেওয়া হচ্ছে বলে তাঁর অভিযোগ।আনিশকাখণ্ডে রাজ্য সরকারকে বিঁধে সুজনবাবু প্রশ্ন তোলেন, কার নির্দেশে পুলিশ ছাত্রনেতা আনিস খানের বাড়িতে গেল? চুনোপুঁটিদের ঘাড়ে দায় ঠেলে পুলিশ সুপার বাঁচার চেষ্টা করছেন বলে সুজনবাবু অভিযোগ করেন।

ভোট লুটের চেষ্টা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ সুজনের

তিনি বলেন, পুলিশ সুপারকে কে নির্দেশ দিয়েছিল? তৃণমূলের নেতা এসপি ও ওসিকে নির্দেশ দিয়েছে। পুলিশমন্ত্রী নিজের দায় এড়াতে পারেন না। এসপি ও ওসিকে বরখাস্ত করতে হবে। পুলিশমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। তিনি আরও প্রশ্ন তোলেন, পুরুলিয়ায় আদিবাসী যুবকের মৃত্যু হল কেন? নেতারা ঝাঁপিয়ে পড়ে এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে তিনি অভিযোগ করেন।

Most Popular