Saturday, April 20, 2024
spot_img
Homeদেশখুন বজরং দলের কর্মী, থমথমে এলাকা, বন্ধ স্কুল, কলেজ

খুন বজরং দলের কর্মী, থমথমে এলাকা, বন্ধ স্কুল, কলেজ

সংবাদ সংস্থা : বজরং দলের এক সদস্যের মৃত্যু ঘিরে রবিবার রাত থেকে উত্তেজনা ছড়াল কর্নাটকে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের শিবামোগ্গায় রবিবার ধারাল অস্ত্রের কোপে মৃত্যু হয়েছে ২৬ বছরের হর্ষ নামের এক যুবকের।এই খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে না চলে যায়, তার জন্য শিবামোগ্গায় বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। অশান্তির আশঙ্কায় স্কুল ও কলেজ বন্ধ রাখা হয়েছে ওই এলাকায়।

খুন বজরং দলের কর্মী, থমথমে এলাকা, বন্ধ স্কুল, কলেজ

কোনও ধরনের জমায়েত যাতে না হয়, সেই নির্দেশও দেওয়া হয়েছে। কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই নিজে বিষয়টার ওপর নজর রাখছেন বলে জানিয়েছেন। ওই ঘটনার পর রবিবার রাতে এলাকায় বিক্ষোভ দেখান অনেকে। আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনাও ঘটেছে বলে জানা গিয়েছে।কর্নাটকের গ্রামোন্নয়ন মন্ত্রী কে এস এশ্বরাপ্পা ওই যুবকের মৃত্যুর জন্য অভিযোগ তুলেছেন কংগ্রেসের বিরুদ্ধে।তাঁর দাবি, হিজাব মামলার রেশ ধরে কংগ্রেসই এই হত্যায় ইন্ধন জুগিয়েছে। মন্ত্রী জানিয়েছেন, হর্ষ একজন সমাজকর্মী ছিলেন। সৎ কর্মী হিসেবে কাজ করতেন।

খুন বজরং দলের কর্মী, থমথমে এলাকা, বন্ধ স্কুল, কলেজ

যদিও পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার সঙ্গে হিজাব বিতর্কের কোনও সম্পর্ক নেই। পুলিশের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরেই এই খুন। আততায়ীরা হর্ষকে অনেক দিন ধরে চিনতেন বলে জানা গিয়েছে। অন্তত চারজন ওই হামলা চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।পুলিশ জানিয়েছে, ‘আমরা খুব শীঘ্রই দোষীকে গ্রেফতার করব,।”

Most Popular