Saturday, April 20, 2024
spot_img
Homeরাজ্য‘স্টিং অপারেশনের’ ভিডিয়ো জাল, কমিশনে গেল তৃণমূল

‘স্টিং অপারেশনের’ ভিডিয়ো জাল, কমিশনে গেল তৃণমূল

সংবাদ সংস্থা : আম আদমি পার্টি (আপ) ও একটি সাংবাদমাধ্যমের বিরুদ্ধে টিভিতে ‘বিকৃত’ স্টিং অপারেশনের ভিডিয়ো প্রচার করে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ আনল গোয়া তৃণমূল। ভোট শুরু হওয়ার ৪৮ ঘণ্টা আগে সম্প্রচারিত এই ভিডিয়োটি নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

‘স্টিং অপারেশনের’ ভিডিয়ো জাল, কমিশনে গেল তৃণমূল

এই বিষয়টি নিয়ে শনিবার রাতে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল।সম্প্রতি একটি টিভি চ্যানেলে সম্প্রচারিত স্টিং অপারেশনে দেখা যায়, ভোটের পর কী ভাবে বিধায়ক কেনাবেচা করা হবে তা নিয়ে আলোচনা করছেন গোয়ার কংগ্রেস এবং তৃণমূল প্রার্থীরা। সেই আলোচনায় উঠে আসে, ভোটের পর দল পরিবর্তনের প্রসঙ্গও। ভিডিয়োটিতে দেখা যায় প্রার্থীরা আলোচনা করছেন, ভোটে জিতলে কী কী আর্থিক এবং ব্যবসায়িক সুবিধা হবে তা নিয়ে।

‘স্টিং অপারেশনের’ ভিডিয়ো জাল, কমিশনে গেল তৃণমূল

যদিও ভিডিওটি দেখানোর পর কিছু ক্ষণের মধ্যেই তা সরিয়ে নেয় চ্যানেলটি।ভিডিয়োটিকে ভুয়ো বলে দাবি করেছেন গোয়া তৃণমূলের সহ-কোর্ডিনেটরের দায়িত্বে থাকা সাংসদ সুস্মিতা দেব। তিনি বলেন, ‘‘আপ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই ভিডিয়টি সম্প্রচার করেছে। সেখানে বেনাউলিমের প্রার্থী চার্চিল আলেমাও হিসাবে যাকে দেখা যাচ্ছে তিনি আসলে চার্চিল নন।’’তাদের অভিযোগে, ভোট শুরুর ৪৮ ঘণ্টা আগে যখন ভোটের প্রচার বন্ধ হয়ে গিয়েছে সেই সময় এই ভিডিয়ো প্রকাশ করে দলের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে আপ ও বিজেপি। কংগ্রেসও নির্বাচনী আধিকারিকদের সঙ্গে দেখা করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে।

Most Popular