Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাপুরভোট ঘিরে দফায় দফায় উত্তেজনা, তোপ বিজেপি, সিপিএমের

পুরভোট ঘিরে দফায় দফায় উত্তেজনা, তোপ বিজেপি, সিপিএমের

স্টাফ রিপোর্টার : শনিবার সকাল থেকে দফায় দফায় উত্তেজনা ছড়াল পুরভোট ঘিরে। বিধাননগর ও আসানসোলে একের পর এক অভিযোগ ওঠে। বুথ দখলে বাধা দেওয়ায় বিজেপি প্রার্থীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ থেকে শুরু করে বুথের মধ্যে দুই দলের প্রার্থীর মধ্যে হাতাহাতি সহ একের পর এক ঘটনা সামনে এসেছে।

পুরভোট ঘিরে দফায় দফায় উত্তেজনা, তোপ বিজেপি, সিপিএমের

এনিয়ে তীব্র প্রতিক্রিয়া জানালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ ও সিপিএম নেতা সুজন চক্রবর্তী।দিলীপ ঘোষ বলেন, “মানুষ যাতে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেইজন্য কেন্দ্রীয়বাহিনী চাওয়া হয়েছিল। কিন্তু, সকাল থেকে দেখা যাচ্ছে…এত ভুয়ো ভোটার এসেছে। রিপোর্টাররা ভুয়ো ভোটার ধরছেন, কিন্তু পুলিশকে দেখা যাচ্ছে না। এজন্য আমরা বলেছিলাম, পুলিশ থাকলে ভোট হবে না। পুলিশও টিএমসি-র ক্যাডারের মতো।

পুরভোট ঘিরে দফায় দফায় উত্তেজনা, তোপ বিজেপি, সিপিএমের

গন্ডগোল, মারপিট, আমাদের কর্মীদের আটকানো, ভয় দেখানো -সব চলছে। এটা শান্তিপূর্ণ ভোট নয়।” অন্যদিকে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “সরকার নির্বাচন না করার তালে ছিল। তৃণমূল নির্বাচন না করার তালে ছিল। চারটি পুরসভাতেই মানুষের উৎসাহ খুব ভাল। তাতে তৃণমূল ভয় পেয়ে, মানুষ যেতে ভোট দিতে না পারে তাই কলকাতার মতো ছাপ্পা দেওয়ার চেষ্টা করছিল।এটা কখনও মানুষ মানবে না। মানুষ প্রতিরোধ করেই ভোট দিচ্ছে।”যদিও শাসকদলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Most Popular