Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যবিজেপির রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও ঘিরে ধুন্ধুমার

বিজেপির রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও ঘিরে ধুন্ধুমার

স্টাফ রিপোর্টার : বিজেপির বিক্ষোভকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে উত্তপ্ত হয়ে উঠল রাজ্য নির্বাচন কমিশনের দফতর চত্বর৷বিজেপির অভিযোগ, পুরভোটে রাজ্য জুড়ে সন্ত্রাস চালাচ্ছে শাসকদল। বিরোধীদের মনোনয়নপত্র জমা দিতে দেওয়া হচ্ছে না। মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য হুমকিও দেওয়া হচ্ছে।

বিজেপির রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও ঘিরে ধুন্ধুমার

কোথাও বিজেপি প্রার্থীর বাড়িতে গুলি, কোথাও বিজেপি প্রার্থীদের রাস্তায় ফেলে পেটানো হচ্ছে। রাজ্য জুড়ে শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাস চালানোর অভিযোগ তুলছে বিজেপি। এক্ষেত্রে পুলিশি নিষ্ক্রিয়তারও অভিযোগ তুলেছেন বিজেপি নেতৃত্ব।প্রতিবাদে রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও অভিযান করে বিজেপি। এই অভিযান ঘিরে আগে থেকেই সতর্ক ছিল পুলিশও। বিজেপির যুব মোর্চার মিছিল কমিশনের অফিসের সামনে পৌঁছতেই ব্যারিকেড করে দেয় পুলিশ।

বিজেপির রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও ঘিরে ধুন্ধুমার

বিজেপি কর্মী সমর্থকরা ব্যারিকেড ভেঙে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে শুরু হয় পুলিশের ধস্তাধস্তি।কমিশনের সামনে রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী সমর্থকরা। রাস্তায় শুয়ে পড়েন মহিলা কর্মী সমর্থকরা। তাঁদেরকে টেনে তোলার চেষ্টা করে পুলিশ। মহিলা পুলিশ কর্মীরাও পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন। কিন্তু একাধিক মহিলা বিজেপি কর্মী রাস্তায় শুয়ে পড়েন। বিজেপি কর্মীদের টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলার অভিযোগ। বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এদিন বিক্ষোভ চলাকালীন এলাকায় উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল৷যদিও পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Most Popular