Friday, March 29, 2024
Homeরাজ্যবিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সন মমতা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সন মমতা

স্টাফ রিপোর্টার: বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সন হিসাবে নির্বাচিত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।বুধবার তৃণমূলের সাংগঠনিক নির্বাচন ছিল। সেখানেই চেয়ারপার্সন হিসেবে নির্বাচিত করা হল মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৃণমূল সূত্রে খবর, বিজেপি বাদে সাংগঠনিক নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে আমন্ত্রণ জানানো হয় অন্যান্য রাজনৈতিক দলকে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সন মমতা

যদিও বিমান বসু ও প্রদীপ ভট্টাচার্যকে আমন্ত্রণ জানানো হলেও, তাঁরা আসেননি।তৃণমূল সূত্রে খবর, বুধবার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত মনোনয়ন জমা দেওয়ার সময় ছিল। তারপর তার স্ক্রুটিনি হয়। সাড়ে ১২টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করা যাবে, এমনটাই জানান হয়েছিল। তবে চেয়ারপার্সন পদে মমতা বন্দ্যোপাধ্যায়েরই শুধু দাঁড়ানোর কথা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সন মমতা

 

সাংসদ, বিধায়ক, পুরসভার চেয়ারম্যানের মতো দেড় হাজার ডেলিগেট ভোট দেন। এই সাংগঠনিক নির্বাচনের রিটার্নিং অফিসার পার্থ চট্টোপাধ্যায়। বিশেষ পর্যবেক্ষক হিসেবে হাজির ছিলেন সংস্কৃতি জগতের বিশিষ্টরাও।এদিন চেয়ারপার্সন নির্বাচিত হওয়ার পর মমতা বলেন, “তৃণমূল তৈরি হয়েছিল ১৯৯৮ সালের ১ জানুয়ারি। অনেক ঝড়, বাধা অতিক্রম করে, সুখ দুঃখ সব কিছু অতিক্রম করে। আজ এই জায়গায় তৃণমূল এসে দাঁড়িয়েছে।আপনারা দলটাকে মজবুত করে গড়ে তুলুন। বলুন, আগলে রাখব রাজ্যে দলটাকে। ২০১৬ সালে কমিশনের স্বীকৃতি পেয়েছি। এটা জাতীয় দল এখন। থ্যাঙ্কস।”

Most Popular